মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশা উপজেলা প্রশাসনের জমকালো আয়োজনে মহান বিজয় পালিত

                       
প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২২

জমকালো নানা আয়োজনের মধ্য দিয়ে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। দিনের শুরুতে পাংশা মডেল থানার তত্বাবধায়নে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা, সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত ও বে-সরকারী ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন, পাংশা উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

রাজাবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ,কে এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ’র নেতৃত্বে উপজেলা প্রশাসন ও পরিষদ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে পাংশা মডেল থানা, পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনে আরা খাতুন’র নেতৃত্বে পাংশা সরকারি কলেজ, পৌর মেয়র ওয়াজেদ আলী’র নেতৃত্বে পৌরসভা, অধ্যক্ষ আব্দুল মান্নানের নেতৃত্বে আইডিয়াল গালর্স কলেজে, অধ্যক্ষ মোঃ ওহিদুজ্জামান ডাবলুর নেতৃত্বে পাংশা মহিলা কলেজ,প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রাশেদা খাতুন’র নেতৃত্বে পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক মোতাহার হোসেন’র নেতৃত্বে এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ, প্রধান শিক্ষক শাহাদাত হোসেন’র নেতৃত্বে কাজী আব্দুল মাজেদ একাডেমি, এস এম রাসেল কবির’র নেতৃত্বে পাংশা প্রেসক্লাব, পাংশা সরকারী হাসপাতাল, সাব রেজিঃ অফিস, ওজোপাটিকা, পল্লী বিদ্যুৎ সমিতি, পাংশা অফিসার্স ক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান মহান বিজয় দিবসের প্রথম প্রহরে পাংশা উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও কর্মসূচীর মধ্য রয়েছে সকাল ৯টায় পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার ও ভিডিপি, বিএনসিসি, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে, উপজেলা প্রশনের আয়োজনে শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা।

শিক্ষার্থীদের জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী, বাদ জুম্মা ও সুবিধামত সময়ে সকল মসজিদে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টির জন্য আলোচনা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত-প্রার্থনা।

‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার’ শীর্ষক আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীসহ নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]