একই ফ্রেমে দেখা গেল চঞ্চল ও শাহরুখকে

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ১০:২২ এএম

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও বলিউড বাদশা শাহরুখ খানের দেখা মিলেছে এক ফ্রেমে। শাহরুখকে দেখে সেলফি তুলতে ভুল করেননি চঞ্চল। বাংলাদেশের এই তারকা কিং খানকে দেখেই সেলফি বন্দি করেছেন তিনি। সেলফিতে চঞ্চলকে বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত দেখা গেছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। আর সেখানেই উপস্থিত ছিলেন ভারতীয় গুণী চলচ্চিত্র শিল্পীরা।

মঞ্চের একেবারে সামনের সারিতে ভারতীয় গুণীজনদের সাথেই বসেছিলেন চঞ্চল চৌধুরী। একসময় ঘোষণা আসে চঞ্চল চৌধুরীকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়ার। কলকাতার তারকা অভিনেতা আবীর চট্টোপাধ্যায় চঞ্চলকে উত্তরীয় পরিয়ে দেন। অনুষ্ঠানের এক ফাঁকে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খানের সাথেও কুশল বিনিময় করতে দেখা যায় চঞ্চলকে।

শাহরুখ ও চঞ্চলের এই ছবি ছড়িয়ে পড়েছে দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুভেচ্ছা জানাচ্ছেন চঞ্চলকে। এই চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে আছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিটিও। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: