নাচের ভিডিও ভাইরাল, ৪ নারী পুলিশ কনস্টেবল বরখাস্ত

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ পিএম

নিরাপত্তার জন্য নারী পুলিশকে আধুনিক করা হয়েছে। তবে দায়িত্বের দিকে নয়, তাদের মনোযোগ ছিল নাচের দিকে। আর ভোজপুরি গানের তালে তাদের সেই নাচের ভিডিওটি ভাইরালও হয়। এরপরই ওই চার নারী পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রাম জন্মভূমি নামক একটি স্থাপনায় নিরাপত্তার অংশ হিসাবে নিয়োজিত চার নারী পুলিশ কনস্টেবলকে বরাখাস্ত করা হয়েছে বলে কর্মকর্তারা শুক্রবার জানিয়েছেন। মূলত একটি ভোজপুরি গানের তালে তাদের নাচের ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে পড়ার পরই এই পদক্ষেপ নেওয়া হয়।

জানা গেছে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে সাসপেন্ড হওয়া কনস্টেবলরা ইউনিফর্মে ছিলেন না। সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) মুনিরাজ জি বৃহস্পতিবার অতিরিক্ত এসপি (নিরাপত্তা) পঙ্কজ পান্ডের দায়ের করা একটি তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে কনস্টেবল কবিতা প্যাটেল, কামিনী কুশওয়াহা, কাশিশ সাহনি এবং সন্ধ্যা সিংকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন। সূত্র - এনডিটিভি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: