অধিকার আদায়ে বঙ্গবন্ধু কখনও আপস করেননি: তাজুল ইসলাম

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ১১:০১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন এবং লাঞ্ছনা সহ্য করেছেন কিন্তু বাঙালির অধিকার আদায়ে বঙ্গবন্ধু কখনও আপস করেননি বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীতে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, জনগণের অধিকারের জন্য শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কাজ করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালিকে পাকিস্তানের শাসন-শোষণ, জুলুম-অত্যাচার, নির্যাতন এবং সব বৈষম্য থেকে মুক্তি দিতে, তাদের অধিকার আদায়ে সারা জীবন ত্যাগ স্বীকার করেছেন। তিনি নিজে অত্যাচারিত, নির্যাতিত ও লাঞ্ছিত হয়েছেন কিন্তু মানুষের অধিকার আদায়ে মৃত্যুর মুখোমুখি হয়েও কোনো আপস করেননি।

তিনি বলেন, সাধারণ মানুষের স্বার্থবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে এবং বাংলাদেশকে স্থিতিশীল রাখার জন্য আওয়ামী লীগ সরকার প্রস্তুত। আমাদের অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্ত করছে তাদের মোকাবিলা করতে করতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: