প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র হচ্ছে: মেয়র আইভী

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ১১:১১ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এতো টাকার উন্নয়ন করার পরও আমাদের বিরুদ্ধে যেভাবে প্রপাগান্ডা চালানো হচ্ছে এগুলো সঠিক নয়। এর কারণ হচ্ছে ছোট ছোট এন্ট্রি আওয়ামী লীগ, জামায়াত, শিবির-বিএনপি চক্রান্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্য সকল ধরণের ষড়যন্ত্র করছে। সুতরাং আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী ও শেখ হাসিনার কর্মী নিশ্চয়ই আমরা সকল ভয়-ভীতিকে অতিক্রম করে মাননীয় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়াবো।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে নগরীর দুই নম্বর রেলগেটে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষে শহীদদের স্মরণে আলোচনা সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, আমাদের সময়টা খুব কঠিন যাচ্ছে। আমাদের সর্তকতার সহিত কথা বলতে হবে ও প্রচারণা চালাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা চিন্তা করে আমাদের সামনের দিকে এগুতে হবে। এখন দল করতে হবে নি:স্বার্থভাবে। দল থেকে কি পেলাম, কি পেলাম না ওই চিন্তা না করে নি:স্বার্থভাবে নিজেদেরকে তৈরি করতে হবে।

নেতাকর্মীদের সতর্কতার আহবান জানিয়ে তিনি আরও বলেন, সামনের সময়গুলোতে আমাদের ধৈর্যের সহিত মোকাবেলা করতে হবে। আমার দৃঢ় বিশ্বাস যারা আওয়ামী লীগ করে ও তৃনমূলের আওয়ামীলীগ যারা রয়েছেন তাদের সেই মনোবল ও চাঙ্গা সব কিছুই আছে। নেতাকর্মীদের জন্য অনেক সময় আমাদের অনেক কথা শুনতে হয়। এটা সব দলে আছে, সব জায়গায় আছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ বাদলের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী জাতয়ি পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, সাবেক নারী সাংসদ হোসনে আরা বাবলী, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, মিজানুর রহমান বাচ্চু, সানাউল্লাহ সানু, শিকদার গোলাম রসুল, জাহাঙ্গীর আলম, ডা. আবু জাফর চৌধুরি বিরু প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: