ছিনতাইকারীকে জাপটে ধরতেই পায়ে গুলি, ছিনিয়ে নিলো ৫ লাখ টাকা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তারিকুল ইসলাম মোবারক (৩২) নামে এক বিকাশ এজেন্টের পায়ে গুলি করে ৫ লাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। শুক্রবার রাত ৮ টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের চৌকিদহ ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোবারক উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের বাসিন্দা।

মোবারকের স্বজনেরা জানান, বিকাশ এজেন্ট মোবারক উল্লাপাড়ার বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকান থেকে তার ব্যবসায়িক টাকা উঠিয়ে একটি ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌকিদহ ব্রিজ এলাকায় এসে পৌছালে দুটি মোটরসাইকেলে থাকা ৫ জন ছিনতাইকারী এসে তার পথ আটকে দেয় এবং তার থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। পরে, মোবারক এক ছিনতাইকারীকে জাপটে ধরলে অন্য ছিনতাইকারীদের মধ্যে একজন তার পায়ে গুলি করে ধরে রাখা ছিনতাইকারীকে ছাড়িয়ে নিয়ে চলে যায়। পরে গুরুতর আহতাবস্থায় বিকাশ এজেন্ট মোবারককে উদ্ধার করে শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ছিনতাইয়ের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় দ্রুত ছিনতাইকারীদের শনাক্ত এবং গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: