রাজধানীতে এসি বিস্ফোরণ, দগ্ধ ২

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ১২:৫০ পিএম

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসায় বিস্ফোরণে নারীসহ দুইজন দগ্ধ হয়েছেন। বিস্ফোরণে দগ্ধরা হলেন, হাজেরা বেগম (৪৫) ও আরিয়ান (১৪)। আজ শনিবার ভোরে মিরপুর ১৩ নম্বর সেকশনের পূর্ব ঈমাননগর খালপাড় এলাকার একটি টিনশেড বাড়িতে ঘটেছে।

এই ঘটনায় আহত হাজেরা বেগমের স্বামী আবদুস সালাম জানান, আমরা অনেক দিন ধরে টিনশেড বাড়িটিতে বসবাস করছিলাম। আরিয়ান আমাদের বাড়িতে ভাড়া থাকে ও গৃহকর্মীর কাজ করে। রাতে আমি বাড়িতে ছিলাম না। ভোরে শুনতে পাই, বাড়িতে এসি বিস্ফোরণ হয়েছে।এতে আমার স্ত্রী ও গৃহকর্মী দগ্ধ হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাই।

তবে তিনি ধারণা করছেন, বাসায় থাকা এসির গ্যাস থেকে মশার কয়েলের আগুনে এ বিস্ফোরণ হয়েছে।শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, দুজনের অবস্থা আশঙ্কাজনক। কারণ, হাজেরা বেগমের শরীরের ৫০ শতাংশ এবং আরিয়ানের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: