বিএনপির ধ্বংস করা রাষ্ট্র মেরামত করছে আ.লীগ: কাদের

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রাষ্ট্র ধ্বংস করেছে, আ.লীগ সেটা মেরামত করছে। সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি। এ সময় আওয়ামী লীগের জাতীয় সম্মেলন নিয়েও কথা বলেন তিনি।

কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে চায় আওয়ামী লীগ। এজন্য প্রয়োজন সুশৃঙ্খল কর্মী বাহিনী। তাছাড়া স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে না। আওয়ামী লীগের এবারের সম্মেলন সাদামাটা হবে। কিন্তু উপস্থিতির সব রেকর্ড ছাড়িয়ে যাবে।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহর সভাপতিত্বে বৈঠকে আরও উপস্থিত ছিলেন- দলটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: