চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৫ পিএম

মিজানুর রহমান, চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গার সদর উপজেলার দৌলতদিয়াড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লিয়াকত আলী (৬৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চুয়াডাঙ্গা মাথাভাঙ্গা ব্রীজের নিকট দৌলতদিয়াড় তেলপাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত লিয়াকত আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়ার মৃত জামাত আলী শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিয়াকত আলী তার নিজ মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় দৌলতদিয়াড় তেলপাম্পের সামনে পৌঁছালে মোটরসাইকেলে রাখা বাজারের ব্যাগ পাশের ভ্যানের সাথে বেঁধে যায়। এতে তিনি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় পড়ে যান। এসময় চুয়াডাঙ্গাগামী একটি সবজিবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। ফায়ার সার্ভিসের উদ্ধারী দল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: