ইবি আইটি সোসাইটির সভাপতি সিরাজুল, সম্পাদক মেহেরুন্নেসা

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১২:২৮ এএম

আবু হুরাইরা, ইবি থেকে: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ‘আইটি সোসাইটি’র ২০২২-২৩ অর্থবছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেরুন্নেসা ইসলাম মৌ (মৃত্তিকা) মনোনীত হয়েছেন।

সোমবার (১৯ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪র্থ তলায় সংগঠনটির বার্ষিক আলোচনা সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। সংগঠনের উপদেষ্টা মণ্ডলী আগামী এক বছরের জন্য ৩২ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি সাব্বির হাসান, রিফাত হাসান অর্ণব, আহসান হাবিব রিহাদ ও ফারিয়া ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক সামী আল সাদ আওন ও জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খান ফাহবিহা আসনিম (অর্থি), রাফায়েল আহমেদ অংকন, নওশীন পরিনী সুম্মা ও বাসুদেব মন্ডল। দপ্তর সম্পাদক আস্তিক রায়, উপ-দপ্তর সম্পাদক সুমনা খাতুন ও মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সহকারী অর্থ সম্পাদক সাজেদুল ইসলাম সাফি।

নতুন কমিটির প্রচার সম্পাদক যায়িদ বিন ফিরোজ, উপ-প্রচার সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, ফরিদুজ্জামান সুমন, ছাত্রী বিষয়ক সম্পাদক নুসরাত ইমরোজ ও জান্নাহুল ফিজা সুপ্ত, সাহিত্য সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান ও আজমাইন আদিল সৌরভ। গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদোয়ানুন ইসলাম, মেহেদী হাসান মুন ও আরফিন রুদ্র, জনসাধারন বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সান ও রাফসান আরা ঝুমা। এছাড়াও সহসম্পাদক হিসেবে খান তাকি বিন করিম ও কার্যনির্বাহী সদস্য হিসেবে জ্যাকলীন আল ইসলামকে মনোনীত করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: