আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন প্রতিশ্রুতি দিয়ে বিপাকে যুবলীগ নেতা

                       
প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, ২০ ডিসেম্বর ২০২২

এবারের কাতারের ফুটবল বিশ্বকাপ আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে বিপাকে পড়েছেন এক যুবলীগ নেতা। তার নাম ফজলুল বারী মনছুর। তিনি মনছুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। রোববার রাতে আর্জেন্টিনার ফাইনাল খেলা শেষে তাঁর বিয়ের দাবিতে তাঁর গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক কর্মী-সমর্থকেরা মিছিল করেছেন। এ ঘটনা ঘটেছে ফেনীর পরশুরাম উপজেলায়।

এই যুবলীগ নেতা গত ২৯ নভেম্বর তাঁর ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন এবারের আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে অতিসত্বর বিয়ে করবেন। এর পর ওই স্ট্যাটাস সামাজিক ফেসবুকে তাঁর অনুসারীরা ভাইরাল করে দেন। একপর্যায়ে দলের নেতা-কর্মী ও সমর্থকদের কাছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতিও দেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে তাঁর পরিবারের পক্ষ থেকে বিয়ে করার জন্য চাপ দিলেও তিনি বিয়ে করবেন না বলে পরিবারকে জানান। তার বয়স ৪০ বছর। তিনি ১৯৯৮ সাল থেকে ফুটবল খেলা দেখেন এবং দল হিসাবে আর্জেন্টিনাকে সাপোর্ট দিয়ে আসছেন। রোববার রাতে আর্জেন্টিনার ফাইনাল খেলা শেষে তাঁর গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক লোক মিছিল সহকারে তার বাড়িতে যান। এ সময় না পেয়ে স্থানীয় একটি তুলাতুলি বাজারে খুঁজে পান। পরে বিয়ের বিষয়ে দেওয়ার প্রতিশ্রুতির বিষয় বক্তব্য জানতে চান তাঁরা। এ সময় অনুসারীরা তাঁকে নিয়ে স্লোগান দিয়ে মিছিল করেন। একপর্যায়ে তিনি আগামী তিন মাসের মধ্যে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন এই নেতা।

যুবলীগ নেতা ফজলুল বারী বলেন, গত ২৯ নভেম্বর বিয়ে করার কথা বলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিই। সেটি ভাইরাল হয়ে যায়। রোববার আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে স্থানীয় আর্জেন্টিনা ভক্ত, নিজ দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে আমার কাছে আসে। পরে আগামী তিন মাসের মধ্যে বিয়ে করার ঘোষণা দিই।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]