আড়াই কোটি টাকা আত্মসাৎ, সলিমুল্লাহ মেডিকেলের ক্যাশিয়ার কারাগারে

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ১২:১৫ এএম

চিকিৎসা সেবা ও বিভিন্ন পরীক্ষার আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাশিয়ার আব্দুছ ছাত্তার মিয়াকে কারাগারে পাঠানেরা আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালত এ আদেশ দেন। আদালতের দুদকের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আক্কাস আলী বিষয়টি নিশ্চিত করেন।

আজ দুপুরে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করে দুদকের একটি টিম। এরপর তাকে আদালতে সোপর্দ করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করে দুদক। এরই পরিপ্রেক্ষিতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

জানা গেছে, চলতি বছরের জুলাই থেকে নভেম্বর পর্যন্ত রোগীদের চিকিৎসা সেবা ও বিভিন্ন পরীক্ষার জন্য আদায় করা সরকারি রাজস্ব (ইউজার ফি) বাবদ ২ কোটি ৫৪ লাখ ৪৩ হাজার ৪৪১ টাকা সরকারি কোষাগারে জমা না দিয়ে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে ক্যাশিয়ার আব্দুছ ছাত্তারের বিরুদ্ধে। যা দেশের আইনে শাস্তিযোগ্য অপরাধ। এ ঘটনায় গত ১৯ ডিসেম্বর দুদকের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: