ময়মনসিংহে পাঁচ মাদক কারবারিকে জেল-জরিমানা

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে গাঁজা সেবন ও রাখার দায়ে পাঁচ ব্যক্তিকে দণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২১ ডিসেম্বর)সকাল থেকে দুপর পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ'র নেতুত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার ডৌহাখলা ইউনিয়নের গাজীপুরের মৃত নুরুজ্জামান সরকারের ছেলে মোঃ লিটন মিয়া (৩৫)কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড সহ পাঁচ শত টাকা জরিমানা, বোকাইনগর ইউনিয়নের পাঠানটুলী গ্রামের মৃত আমানত খা'র ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৫৮)কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড, একই ইউনিয়নের তেলি হাটি আতকা পাড়া গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ আবুল হাসান (৪২)কে দশ মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ দুই হাজার টাকা জরিমানা, একই ইউনিয়নের তেলিহাটি গ্রামের মোঃ হাফেজ উদ্দিনের ছেলে মোঃ নয়ন মিয়া (৩৫)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডসহ তিন হাজার টাকা জরিমানা, একই ইউনিয়নের তেলিহাটি গ্রামের মোঃ আঃ ছাওারের ছেলে মোঃ আনোয়ার কাদির (৪৩)কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ পাঁচ শত টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গৌরীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ২০০ গ্রাম গাঁজা ও দশ পিস ইয়াবা সহ পাঁচ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে, তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডসহ অর্থদণ্ড করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: