ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে বাসের ধাক্কা, নিহত ২

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ পিএম

ফরিদপুরে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে সোহাগ পরিবহনের। এ সময় গাড়িতে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের ধুলদী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের নাম মো. শাহীনুর (৩০) ও অপরজনের (৬০) নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আসাদুল্লাহ সংবাদমাধ্যমকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মধ্যে একজনকে হাসপাতালে আনার আগেই মারা যায়। তবে আহতদের মধ্যে আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, সোহাগ পরিবহনের একটি বাসের চাকা পাংচার হয়ে গেলে বাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে একজন ও পরে হাসপাতালে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: