ডিউটি শেষে থানায় ফেরা হলো না এএসআই অলিউরের

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ পিএম

রংপুরের মিঠাপুকুরে কর্মস্থলে ফেরার পথে ট্রাকের ধাক্কায় অলিউল ইসলাম (৩৫) নামের এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাগলারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান এ তথ্য নিশ্চিত করেন।

দুর্ঘটনার স্বীকার আলিউল ইসলাম মিঠাপুকুর থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের বিট কর্মকর্তা ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, আলিউল ইসলাম গোপালপুর ইউনিয়নে দায়িত্ব পালন শেষে মিঠাপুকুর থানায় ফিরছিলেন। পথিমধ্যে মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাগলারহাট এলাকায় বিপরীতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, আলিউল ইসলাম দায়িত্ব পালন শেষে থানায় ফিরছিলেন। পথিমধ্যে তিনি দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: