ঢাবিতে আন্তঃহল জুডো ও কারাতে প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ১২:১৯ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আন্তঃহল জুডো ও কারাতে প্রতিযোগিতা শেষ হয়েছে। ৭ম আন্তঃহল জুডো প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে হাজী মুহম্মদ মুহসীন হল চ্যাম্পিয়ন এবং সূর্যসেন হল রানার্স আপ হয়েছে। মেয়েদের গ্রুপে শামসুন নাহার হল চ্যাম্পিয়ন এবং রোকেয়া হল ও কবি সুফিয়া কামাল হল যৌথভাবে রানার্স আপ হয়েছে।

এছাড়া, ৬ষ্ঠ আন্তঃহল কারাতে প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে হাজী মুহম্মদ মুহসীন হল এবং রানার্স আপ হয়েছে বিজয় একাত্তর হল। মেয়েদের গ্রুপে রোকেয়া হল চ্যাম্পিয়ন এবং শামসুন নাহার হল রানার্স আপ হয়েছে। 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে উপ-উপাচার্য (প্রশাসন) ও ঢাবি স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, জুডো ও কারাতে হচ্ছে আত্মরক্ষার একটি কৌশল। শিক্ষার্থীদের দক্ষ জনসম্পদ হিসেবে গড়ে উঠতে পড়াশুনার পাশাপাশি নিয়মিত খেলাধূলা ও সহশিক্ষামূলক কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে সৎ, নিষ্ঠাবান ও সুনাগরিক হিসেবে গড়ে উঠে সমাজের কল্যাণে কাজ করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয় জুডো ও কারাতে কমিটির সভাপতি অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং পরিচালক মো. শাহজাহান আলী বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: