টাঙ্গাইলে বিন্দুবাসিনী ৯৭ ব্যাচের রজত জয়ন্তী ও পূনর্মিলনী

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০২:২৪ পিএম

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল থেকে: মনে বাজুক একই সুর, একসাথে চলো বহুদূর শ্লোগানে- টাঙ্গাইলে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি '৯৭ ব্যাচের ছাত্রদের ২৫বছর পূর্তি, রজত জয়ন্তী ও পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ২৩ ডিসেম্বর শুক্রবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় প্রাঙ্গনে বেলা সাড়ে দশটায় বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল করিম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- তৎকালীন শিক্ষকগণ ও '৯৭ব্যাচের বন্ধুদের পরিবারের সদস্যগণ। দিনটি প্রাক্তন ছাত্র ও তাদের পরিবারের সদস্যদের মিলন মেলায় পরিনত হয়। দিনব্যাপী ওই অনুষ্ঠানের উদ্বোধনের পর একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। এরপর আয়োজন ছিল প্রাক্তন ছাত্রদের স্মৃতিচারন, পরিবারের সকলের জন্য বিভিন্ন ধরনের খেলাধুলা, সন্ধ্যায় আতশবাজি, ফানুষ উড়ানো, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেগা র‌্যাফেল ড্র। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবরেণ্য ব্যান্ড গ্রুপ ফিডব্যাক ও সাইরেন এর শিল্পীরা গান পরিবেশন করেন।

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের প্রাক্তন ছাত্ররা বলেন, মনে বাজুক একই সুর, একসাথে চলো বহুদূর শ্লোগানে- বন্ধুত্ব আর ভালোবাসা দিয়ে, ‘৯৭ এর ব্যাচ ঐক্যবদ্ধ হয়ে, মানুষের কল্যানে এগিয়ে যেতে চাই।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: