গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের পাচ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৪:১৫ পিএম

রাসেল শেখ, গাজীপুর থেকে: গাজীপুরের টঙ্গীর নোয়াগাঁও এলাকায় অভিযান চালিয়ে রামদা-চাপাতি-ছোরাসহ ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে টঙ্গী রেলস্টেশনের কোয়ার্টার সংলগ্ন মুনসুর আলীর ভাঙ্গাড়ীর দোকানের সামনে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁদপুরের মোহাম্মদ জসীম (৩০), গাজীপুরের সোহরাব ওরফে ইমরান (৩০), ব্রাহ্মণবাড়িয়ার মারুফ (২৩), জামালপুরের মোহাম্মদ নয়ন (২১) ও আহম্মেদ শরীফ (২২)।

টঙ্গী পূর্বা থানার ওসি আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াগাঁও এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তাদের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি রামদা ২টি চাপাতি ও ২টি ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে টঙ্গী স্টেশন রোড থেকে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী মহাসড়কে ডাকাতির সাথে জড়িত। ওইসব এলাকার পথচারীদের কাছ থেকে তারা মোবাইল, নগদ অর্থ, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: