রণবীরকে বাস্তবে কষিয়ে চড় মেরেছি: জ্যাকলিন

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ পিএম

বিতর্ক যেন অক্টোপাসের মতো জড়িয়ে ধরেছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে। ২০০ কোটি মানি লন্ডারিং মামলা, সুকেশের সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁস, বিদেশ ভ্রমণের অনুমতি না পাওয়া— এসব নিয়ে টানা আলোচনায় এই অভিনেত্রী।

জ্যাকলিন অভিনীত ‘সার্কাস’ সিনেমাটি আজ মুক্তি পেয়েছে। এ সিনেমায় তার সহশিল্পী রণবীর সিং ও বরুণ শর্মা। শুটিংয়ের সময়ে এই দুই অভিনেতাকে কষিয়ে থাপ্পড় মেরেছিলেন জ্যাকলিন। এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করে ফের আলোচনার জন্ম দিলেন এই নায়িকা।

ঘটনার বর্ণনা দিয়ে জ্যাকলিন বলেন— ‘প্রথমদিনের শুটিংয়ের সময়ে আমি খুব নার্ভাস ছিলাম, শট চলছিল সেখানে রণবীর সিং এবং বরুণ শর্মাকে চড় মেরে বসি। আমি এতটাই নার্ভাস ছিলাম যে, চড় মারার অভিনয় না করে বাস্তবে কষিয়ে চড় মারি।’

১৯৬০ সালে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম সাড়া জাগানো কমেডি সিনেমা ‘আঙ্গুর’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘সার্কাস’। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রণবীর এবং বরুণ। রণবীরের নায়িকা চরিত্রে দেখা যাবে জ্যাকনিল ও পূজা হেগড়েকে। এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: