সাজেকে সড়ক দুর্ঘটনায় পর্যটক নিহত

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পিএম

বাঘাইছড়ির বাঘাইহাট-সাজেক সড়কে সাজেক থেকে ফেরত আসা একটি পর্যটকবাহী জীপগাড়ি (চট্টমেট্রো- ১৮২৭) এর সাথে সাজেকগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলবাহী ১ পর্যটক নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর পৌনে ১টায় বাঘাইহাট-সাজেক সড়কের ৮নং মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পর্যটকের নাম মো. তানভীর ওরফে হৃদয় (৩০)। সে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নুরুল আনোয়ার বলেন, 'আহত পর্যটককে হাসপাতালে আনার পথেই সে মারা গেছে। তার শরীরে এবং মাথায় জখম হয়েছে।'

সাজেক থানার অফিসার্স ইনচার্জ মো. নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'সাজেক ফেরত জীপ গাড়ির সাথে সাজেক গামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে পথিমধ্যে সে মারা যায়। নিহতের আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনিপদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: