নিলামে নাম উঠলো তাসকিনের, আগ্রহ দেখালো না কেউ

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮ পিএম

ভারতের কোচিতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১৬তম আসরের নিলাম। শুক্রবার বাংলাদেশ সময় বেলা তিনটায় শুরু হয় এই নিলাম। যেখানে এখন পর্যন্ত দল পাননি বাংলাদেশের কেউ।

নিলামের শুরুতেই দ্বিতীয় সেটে নাম উঠে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। কিন্তু তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল। ফলে দেড় কোটি রুপি ভিত্তিমূল্যর সাকিব অবিক্রিত থেকে যান নিলামে।

এরপর ৫০ লাখ রুপি ভিত্তিমুল্য নিলামে উঠে বর্তমান সময়ের দেশের অন্যতম সেরা ব্যাটার ও বোলার লিটন দাস ও তাসকিন আহমেদের। কিন্তু এই দুই জনের প্রতিও আগ্রহ দেখায়নি কোনো দল।

নিলামে তাসকিন ও লিটনকে নিয়ে বেশ আশা ছিল বাংলাদেশি সমর্থকদের মনে। কারণ ভারতীয় গনমাধ্যমগুলোও দাবি করেছিল এবারের আইপিএলে দল পেতে পারে এই দুই বাংলাদেশি তারকা। কিন্তু নিলামে ভিন্ন চিত্রেরই দেখা মিললো। সাকিবের পর লিটন-তাসকিনের প্রতিও আগ্রহ দেখায়নি কোনো দল। ফলে নিলামে দ্বিতীয়বার আর তাদের কারো নাম তোলা না হলে অবিক্রিত হয়েই থেকে যাবেন।

এবারের আইপিএলের নিলামে নাম উঠবে ৪০৫ ক্রিকেটারের। এর মধ্যে ভারতীয় ২৭৩ জন এবং বাকি ১৩২ ক্রিকেটারই বিদেশি। ১৩২ জনের মধ্যে দল পাবেন মাত্র ৩০ জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: