ছবিটায় বার বার চোখ আটকে যাচ্ছে: শাহানাজ খুশি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৪:১৫ পিএম

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর পোস্টার ও ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে পুত্র রাজ্যকে নিয়ে এসেছিলেন সিনেমার নায়িকা পরীমনি। যেখানে উপস্থিত ছিলেন নায়ক সিয়াম আহমেদও।

মঙ্গলবার সন্ধ্যায় বেইলি রোডের মহিলা সমিতি আসামাত্রই পরীর কোল থেকে রাজ্যকে নিজের কোলে নেন সিয়াম। মিনিট তিনেক তার কোলে চুপচাপ বসে ছিল পাঁচ মাস বয়সী রাজ্য। এসময় পরীকে পাশে বসেই থাকতে দেখা যায়।

সিয়ামের কোলে পরীর বাচ্চার এই দৃশ্যতে মুগ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহানাজ খুশি। এক ফেসবুক পোস্টে সিয়াম ও পরীর ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ছবিটাই বার বার চোখ আটকে যাচ্ছে! কি মায়াভরা?! সিয়ামের কোলে রাজ্য! এরই নাম সহকর্মী/কলিগ! এটাই পারস্পারিক শ্রদ্ধাবোধ।

আমরা শুধু গোপন প্রণয়ের খবরে হৈচৈ ফেলে দিই! সে হৈচৈ করতে যেয়ে ভুলে যাই, ছেলে অথবা মেয়েটা আমাদের দেশের! অন্য দেশের মানুষের কাছেও তারা ছোট হচ্ছে⁉️ অন্য কোন সৌন্দর্য্য দেখতে ভুলে গেছি⁉️ এ মাতৃত্ব এবং ভাতৃত্ববোধ অক্ষুন্ন থাকুক।পরী আর সিয়ামের সিনেমার জন্য শুভ কামনা।

‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ মূলত শিশুতোষ চলচ্চিত্র। তাই এই তাই অনুষ্ঠানে পরী তার চারমাস বয়সী একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই হাজির হয়েছিলেন। শিশুদের নিয়ে এই চলচ্চিত্রের রঙিন এই মুহুর্তকে রাজ্যর জন্য ‘গুড মেমোরি’ হিসেবে রাখতেই তাকে নিয়ে আসেন পরী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: