প্রেমিকার সঙ্গে আলভারেজের ব্রেকআপ চেয়ে ভক্তদের পিটিশন

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ পিএম

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে আলো ছড়িয়েছেন হুলিয়ান আলভারেজ। এরপর থেকেই দেশটির ভক্ত-সমর্থকদের আগ্রহের কেন্দ্রতে তিনি। তবে সম্প্রতি এক অদ্ভুত বিড়ম্বনার স্বীকার হতে হচ্ছে এই তারকাকে।

আলভারেজের প্রেমিকা এমিলিয়া ফেরেরোকে একেবারেই পছন্দ করেননি তাঁর ভক্তরা। মূলত এমিলিয়ার আচরণ নিয়ে আপত্তি ভক্তদের। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজোট হয়ে ভক্তরা আলভারেজকে চাপ দিচ্ছেন প্রেমিকাকে ছাড়ার জন্য। এমিলিয়ার সঙ্গে আলভারেজের বিচ্ছেদ দাবি করে ভক্তরা একটি পিটিশনও করেছেন। ‘চেঞ্জ ডট অর্গ’ নামে পেজে ‘হুলিয়ান, ব্রেকআপ উইথ ম্যারি জেন (এমিলিয়াকে দেওয়া ভক্তদের নাম)’ শিরোনামে করা পিটিশন করছেন ভক্তরা। পিটিশনে এরই মধ্যে ১২ হাজারের বেশি লোক সইও করেছেন।

মূলত একটি ভিডিওকে কেন্দ্র করে এমিলিয়াকে নিয়ে বিতর্কের শুরু। ভিডিওতে দেখা যায়, একদল শিশু আলভারেজের কাছে অটোগ্রাফের আবদার নিয়ে আসে। তবে অটোগ্রাফ দেওয়ার বদলে এমিলিয়া তাদের কেবল দলগত ছবি তুলতে দিয়েছিলেন। এই আচরণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না ভক্তরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: