সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় উইকেটরক্ষক পান্ত

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পিএম

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের উইকেটরক্ষক-ব্যাটার রিশাভ পান্ত। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, দুর্ঘটনায় কপালে ও পায়ে আঘাত পেয়েছেন রিশাভ। খবর ইএসপিএন ক্রিকইনফো ও আনন্দবাজার।

জানা গেছে, শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন রিশাভ, গাড়িটি চালাচ্ছিলেন রিশাভ নিজেই। এ সময় রোড ডিভাইডারে ধাক্কা লেগে আগুন লেগে যায় গাড়িতে। দুর্ঘটনায় মাথায় চোট পেয়েছেন ভারতীয় এ উইকেটরক্ষক। তার পিঠেও দেখা গেছে একাধিক আঘাতের চিহ্ন।

উত্তরাখন্ড পুলিশের ডিরেক্টর জেনারেল অশোক কুমার বলেন, শুক্রবার ভোর সাড়ে পাঁচটায় মোহাম্মদপুরের রোকড়ি রোডে দুর্ঘটনার কবলে পড়ে ভারতীয় ক্রিকেটার রিশাভ পান্তের গাড়িটি। প্রাথমিক চিকিৎসার জন্য ভোর ৬টায় স্থানীয় সাকশাম হাসপাতালে পৌঁছেন রিশাভ। সেখানে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে দেহরাদুনে পাঠানো হয়েছে।

এদিকে, সাকশাম হাসপাতালের চেয়ারম্যান ডা. সুশীল নাগর জানিয়েছেন, এখন পান্তের অবস্থা স্থিতিশীল। আরও ভালো শুশ্রুষার জন্য রিশাভকে দেহরাদুনে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

রিশাভকে চেক-আপের পর দেহরাদুনের ম্যাক্স হসপিটালের মেডিকেল সুপারিটেনডেন্ট ডা. দিশান্ত ইয়াগনিক জানিয়েছেন, আমরা তাকে এখনও পরীক্ষা করছি। এখন অর্থোপেডিক ও প্লাস্টিক সার্জনরা তাকে দেখছেন। এই মুহূর্তে রিশাভের অবস্থা স্থিতিশীল। মারাত্মক কিছু ঘটেনি, দুঃশ্চিন্তার কিছু নেই। রিশাভ সচেতন অবস্থায় আছেন, কথাও বলছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: