ঢাবির রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচন মার্চে

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) রেজিস্টার্ড গ্র্যাজুয়েটদের ২৫ জন প্রতিনিধি নির্বাচনের তারিখ নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আগামী ১৮ মার্চ ২০২৩ ঢাকার কেন্দ্রসমূহে এবং ৪ মার্চ ও ১১ মার্চ তারিখ ঢাকার বাইরের কেন্দ্রসমূহে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞাপ্তিতে বলা হয়, আগামী ১ জানুয়ারি ২০২৩ থেকে ১৬ জানুয়ারি তারিখ পর্যন্ত নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ আগামী ২৪ জানুয়ারি। নির্বাচনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা আগামী ২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে প্রকাশিত হবে।

ঢাকার কেন্দ্রসমূহে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং ঢাকার বাইরের কেন্দ্রসমূহে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের https://reggrad.du.ac.bd ওয়েব সাইট থেকে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচনের বিস্তারিত তথ্য জানা যাবে এবং আগামী ২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ হতে নির্বাচনের আগ পর্যন্ত ভোটার কার্ড ডাউনলোড করা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: