১১ জানুয়ারি গণ অবস্থান কর্মসূচি ঘোষণা বিএনপির

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পিএম

আগামী ১১ জানুয়ারি ঢাকাসহ সারাদেশে গণঅবস্থান কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কর্মসূচি চলবে বলে জানানো হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গণমিছিল শুরু করার আগে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এ কর্মসূচি ঘোষণা করেন।

খন্দকার মোশাররফ বলেন, নির্বাচন সুষ্ঠু হলে সরকার পাত্তা পাবে না। গণতন্ত্র হত্যা করে সরকার অলিখিত বাকশাল কায়েম করেছে। যতোই গ্রেফতার-নির্যাতন হোক না কেনো, জনগণ রাস্তায় নেমে গেছে। তাদের কোনোভাবেই আর দমানো যাবে না। ঢাকায় এ কর্মসূচি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হবে। এছাড়া সারাদেশের সব বিভাগীয় শহরে চার ঘণ্টা গণ অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

এ সময়, মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি করে দেশের অর্থনীতকে ধ্বংস করেছে উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, এই সরকারকে পদত্যাগ করতে হবে, সংসদ বাতিল করে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তবে সরকার সহজে ক্ষমতা ছাড়বে না, তাদেরকে বাধ্য করতে হবে বলেও মন্তব্য করেন খন্দকার মোশাররফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: