থার্টি ফার্স্ট নাইটে যেসবে নিষেধাজ্ঞা

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০১:১২ পিএম

থার্টি ফার্স্ট নাইটে শান্তি-শৃঙ্খলা রক্ষা, জনস্বার্থ, জনশৃঙ্খলা ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় বেশ কিছু নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকালে এক সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান করা যাবে না।

পাশাপাশি আজ রাতে আতশবাজি, পটকা কিংবা ফানুস ওড়ানো যাবে না। পাশাপাশি এদিন ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার পর ঢাকা মহানগরীর কোনো বার খোলা রাখা যাবে না।ডিএমপি কমিশনার আরও জানান, হাতিরঝিল এলাকায় গাড়ি চলাচল বন্ধ থাকবে। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টার পরে বহিরাগত কোনো ব্যক্তি বা যানবাহন প্রবেশ করতে পারবে না। রাত ৮টার পর গুলশান, বনানী ও বারিধারা এলাকায় বহিরাগতের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

থার্টি ফার্স্ট নাইটে জঙ্গি হামলার কোনো হুমকি নেই বলেও জানান খন্দকার গোলাম ফারুক। তিনি জানান, নিরাপত্তার স্বার্থে পোশাকে ও সাদা পোশাকে রাজধানীজুড়ে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সোয়াট, বোম ডিসপোজাল ইউনিট ও ডগ স্কোয়াড প্রস্তুত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: