জঙ্গলে বাঘের মুখোমুখি বরুণ!

প্রকাশিত: ০১ জানুয়ারি ২০২৩, ০৯:৪২ এএম

মাত্র কয়েক হাত দূরেই রয়েল বেঙ্গল টাইগার! যা গাড়িতে বসেই ভিডিও করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। যদিও বাঘ তার ফ্রেমে থাকা সত্ত্বেও ক্যামেরায় মোটেও আগ্রহ দেখায়নি।

শনিবার (৩১ ডিসেম্বর) সে চমক দিলেন ‘ভেড়িয়া’ ছবির এ অভিনেতা। তবে সেটি চিড়িয়াখানায় নয়, বাঘ দেখতে বাঘেরই ডেরায় গিয়েছিলেন বরুণ। জঙ্গল সফরের ভিডিওতে তার সঙ্গে ছিলেন স্ত্রী নাতাশা দালালও। যদিও সেখানে কোনো কাঁটাতারের বেড়া ছিল না। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করে বরুণ লিখেছেন, যখন নেকড়ে আর বাঘ মুখোমুখি। আর তা দেখেই ভয়মিশ্রিত মন্তব্যে মেতেছেন ভক্ত-অনুরাগীরা।

পুরো বছর জুড়েই রোমাঞ্চে ভরা ছিল বরুণের। একের পর এক সফল ছবি। বছর শেষেও খুশির বার্তা দিয়ে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান তিনি।

উল্লেখ্য, বরুণ অভিনীত ভৌতিক ছবি ‘ভেড়িয়া’ গত বছরের ২৫ নভেম্বর মুক্তি পেয়েছিল। নতুন বছরে এবার ‘বাওয়াল’ ছবিতে জাহ্নবী কপূরের সঙ্গে দেখা যাবে তাকে। সুত্র: আনন্দবাজার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: