কুমিল্লা ভুয়া ডিবি পরিচয়ে ছিনতাইকালে ট্রাফিকের হাতে আটক

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ১০:৪৭ পিএম

কুমিল্লা শাসনগাছা ফ্লাইওভারে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে মহিলা যাত্রীদের কাছ থেকে কানের দুল, গলার চেইনসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় কামরুল হাসান নামে এক ছিনতাইকারীকে আটক করেছে কুমিল্লা ট্রাফিক পুলিশ। আটককৃত কামরুলহাসান কুমিল্লা সদর উপজেলার চাঁন্দপুর এলাকার হান্নানের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জিয়াউল হক দিপু।

তিনি জানান, নবীনগর থেকে আসা কয়েকজন মহিলা কুমিল্লা শাসনগাছা থেকে অটোরিক্সার মাধ্যমে কান্দিরপাড় যাওয়ার সময় ফাইওভারে তাদের অটোরিক্সা ধামিয়ে কাটার দিয়ে ভয় দেখিয়ে এবং ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের কানের দুল, গলার চেইনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় মহিলাদের চিৎকারে ডিউটিতে দায়িত্বরত কনষ্টেবল জয়নালসহ ট্রাফিক পুলিশ সদস্যরা সিএনজির মাধ্যমে ধাওয়া করে ধর্মসাগর পাড় এলাকা থেকে কামরুল হাসানকে আটক করে। তার সাথে থাকা আরও দুইজন পালিয়ে যায়। তার কাছ থেকে একটি কাটার উদ্ধার করা হয়েছে। এ সময় তার দুই সহযোগি অটোরিক্সার মাধ্যমে পালিয়ে যায়। আটককৃতকে কোতয়ালী থানায় সোর্প দ করা হলে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: