স্বামীকে নিয়ে এবার মিমের বার্তা

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ১০:৪৮ পিএম

সময়ের আলোচিত নাম ঢাকায় সিনেমার জবপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বর্তমানে দুবাইয়ে স্বামীসহ ঘুরতে গেছেন। সেখানে বসেই তিনি নতুন বছর উদযাপন করেছেন। এখন দুবাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করছেন। ঘোরাঘুরির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে স্বামী সনি পোদ্দারের সঙ্গে তোলা ছবিগুলো শেয়ার করেন তিনি। সনি পোদ্দারের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ইউ আর মাই হ্যাপি প্লেস।’ ছবিতে দেখা যাচ্ছে মিম তার স্বামীকে জড়িয়ে ধরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন। তার মুখাবয়বে দেখা যাচ্ছে সুখের ঝিলিক। মিমকে দেখে মনে হচ্ছে তিনি এখন বেশ সুখেই আছেন। ছবি দেখে ভক্তরাও বেশ আনন্দিত।

তবে সম্প্রতি পরী ও রাজের মধ্যকার ঘটনা নিয়ে অনেকেই আঙুল তুলেছেন। কারণ, কিছুদিন আগেই রাজ ও মিমের প্রেম নিয়ে বেশ জোরালো গুঞ্জন উঠেছিল। সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে মিম তার স্বামী, সংসার ও নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

উল্লেখ্য, গত বছরের (২৯ ডিসেম্বর) দুবাই যান তারা। তাদের ৮ জানুয়ারি দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরে নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমার শুটিং করার জন্য কলকাতায় যাবেন। সিনেমাটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা জিৎ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: