মুম্বাইয়ে মেট্রোরেলের দরজায় জামা আটকে ভয়াবহ দুর্ঘটনা

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৯:৩৯ এএম

অসচেতনতা বা ভুলবশত মেট্রোরেলের দরজায় জামা আটকে যাওয়া নারীকে টেনে প্ল্যাটফর্মের শেষ পর্যন্ত নিয়ে গেলো ট্রেন। ভারতের মুম্বাইয়ে গত বছরের ২১ অক্টোবর মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটলেও সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঘটনাটির একটি ভিডিও ক্লিপ। যা সামাজিক যোগযোগমাধ্যমগুলো তুলেছে আলোচনার ঝড়।

দুর্ঘটনার সময়কার ওই ভিডিও ফুটেজে দেখা গেছে, এক নারী মেট্রোরেলে উঠতে যাওয়ার মুহূর্তেই বন্ধ হয়ে ট্রেনের দরজা। এতে দরজায় আটকে যায় তার জামার একটি অংশ। জামা আটকে যাওয়ার ব্যাপারটি বুঝতে পেরে দরজা থেকে জামা ছাড়িয়ে নেয়ার চেষ্টা করলেও সুবিধা করতে পারেননি ওই নারী।

পরে, ট্রেনটি চলতে শুরু করলে তাকেসহ টেনে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্ত পর্যন্ত নিয়ে যায় ট্রেনটি। সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে নিশ্চিত করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

আহত মহিলার নাম গৌরী কুমারী সাহু, যাকে আন্ধেরির সেভেন হিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসার খরচ মুম্বাই মেট্রো ওয়ান ম্যানেজমেন্ট বহন করে। এদিকে, সাহু মেট্রো ওয়ানের বিরুদ্ধে অবহেলা এবং অপর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার জন্য চাকালা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  সূত্র: দ্য ইন্ঢিয়ান এক্সপ্রেস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: