মাদক পাচারের সঙ্গে জড়িত বাঁধন!

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ০৮:১৮ পিএম

সময় এখন অনলাইন প্লাটফর্ম ওটিটির। চাহিদার কারণে এ জোয়ারে গা ভাসাচ্ছেন প্রায় সব দেশের নির্মাতা ও অভিনয় শিল্পীরা। গত একবছর ধরে ওটিটির বিভিন্ন সিনেমা, সিরিজ এবং নাটক অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবার শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘গুটি’ মুক্তি পাচ্ছে একটি ওটিটিতে। সেখানে নাম ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বাঁধনকে।

জানা যায়, ভিন্ন ধর্মী এই ওয়েব সিরিজটিতে বাঁধন একজন মাদক পাচারকারীর ভূমিকায় অভিনয় করবেন। এখানে তাকে পায়ুপথে ইয়াবা বহন করে বিভিন্ন স্থানে সরবরাহ করবেন। সেখানে তার চরিত্রের নাম থাকবে সুলতানা্যেসাতপর্বের এই সিরিজটি সম্পর্কে বাঁধন বলেন, ‘ভিন্নধর্মী একটি গল্প গুটি। এখানে মাদক পাচারকারীর চরিত্রে অভিনয় করবো। আমি এই চরিত্রটা অনেকদিন ধরে নিজের মধ্যে ধারণ করছি। সিরিজে কাস্টিংগুলো কিন্তু খুব ইন্টারেস্টিং।’

জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, ‘কাজটার জন্য খুব উন্মুখ হয়ে ছিলাম। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে আমাদের সব শ্যুটিং হয়েছে। অভিনেতাসহ পুরো দলটা ছিল খুব দুর্দান্ত’।শঙ্খ দাশগুপ্ত পরিচালিত সাত পর্বের এই সিরিজটির অন্য চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ আরও অনেকে। সিরিজটি ৫ জানুয়ারি একটি ওটিটিতে মুক্তি পাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: