কেন চট্টগ্রামে পুমা আউটলেট খুঁজছেন লিটন দাস?

প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০২৩, ০৪:০১ পিএম

বিশ্বখ্যাত ক্রিকেটার লিটন দাস। ক্রিকেটের প্রয়োজনেই ঘুরতে হয় এক দেশ থেকে আরেক দেশ। সেইসব দেশের ব্র‍্যান্ডেড আউটলেটগুলোতেও ঢু মারা হয় প্রায়ই। কিন্তু হঠাৎ করেই চট্টগ্রাম শহরে বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা আউটলেটের খোঁজ করছিলেন তিনি। গতকাল এক ফেসবুক পোস্টে লিটন লিখেছেন ‘আচ্ছা চট্টগ্রামে কি PUMA’র কোনো আউটলেট আছে? কেউ জানাতে পারবেন?’ ফেসবুকে লিটনের পোস্টটি চোখে পড়ে দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের। নিজের কমেন্টে সাকিব বলেন ‘অপেক্ষা করো, শীঘ্রই দেখা হচ্ছে চট্টগ্রামে!’

মুহূর্তের মধ্যেই পোস্টটি ভাইরাল হয়ে যায়। চট্টগ্রামের অনেককেই কমেন্টে আফসোস করতে দেখা যায়, তারা বলেন চট্টগ্রামের মতো বিভাগীয় শহরে পুমার মতো বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড না থাকাটা দুঃখজনক। তারা আশা রাখেন খুব শীঘ্রই চট্টগ্রামেও পুমা আউটলেট চালু হবে।

মূলত জার্মানির বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা আগামী ১২ জানুয়ারি বন্দর নগরী চট্টগ্রামের লালখান বাজারে বাংলাদেশে তাদের চতুর্থ আউটলেট চালু করতে যাচ্ছে। সে লক্ষ্যেই ক্রিকেটার লিটন দাস চট্টগ্রামে পুমা আউটলেটের খোঁজ করছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: