কুমিল্লায় স্কুলছাত্রীসহ ২ কিশোরী ধর্ষনের অভিযোগে আটক ২

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ১০:৩৫ পিএম

কুমিল্লার দেবীদ্বারে এক স্কুল ছাত্রীসহ দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে দেবীদ্বার থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার দুই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর ওই পৃথক দুটি ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেন। বিয়ের প্রলোভনে দুই কিশোরী ধর্ষণের অভিযোগে মোঃ জুয়েল(২২) ও শাহরিয়ার আফজাল অপূর্ব (২০) নামে দুই ধর্ষককে গ্রেফতার পূর্বক মঙ্গলবার দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে চালান করেছে।

বাদী তার মামলার বিবরণীতে উল্লেখকরেন, দেবীদ্বার পৌর এলাকার বড়আলমপুর গ্রামের খাঁ বাড়ির মোঃ সোলেমানের পুত্র অটোরিক্সা চালক মোঃ জুয়েল(২২) প্রতিবেশী বড়আলমপুর মডেল হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী (১৬)’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত শনিবার (৭ জানুয়ারি) রাত ১০ টায় জুয়েল বিয়ের প্রলোভনে ওই স্কুল ছাত্রীকে নিয়ে বড়আলমপুর গ্রামের তার বন্ধু মোঃ বাবু খাঁনের বাড়ির একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে রাতভর ধর্ষণ করে। ওই ঘটনায় ১০ জানুয়ারী মঙ্গলবার ভিক্টিমের মা বাদী হয়ে দেবীদ্বার থানায় মামলা দায়ের করলে। (মামলা নং-০৫, তারিখ; ১০/০১/২০২৩ইং।) পুলিশ অভিযান চালিয়ে মুরাদনগর থেকে মুরাদনগর থানা পুলিশের সহযোগীতায় জুয়েলকে আটক করেন।

অপর ঘটনার মামলার বাদী জানান, দেবীদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের হালিম ডিলারের বাড়ির আওলাদ হোসেনের পুত্র শাহরিয়ার আফজাল অপূর্ব (২০)’র সাথে তার কিশোরী (১৭)’ কণ্যার ফেইসবুকে পরিচয়সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৭ জানুয়ারী ঢাকা জেলার সাভার থানার নবীনগর বাসষ্ট্যাশন থেকে বিয়ের প্রলোভনে তার মেয়েকে ডেকে এনে ওইদিন সকাল ১১টায় মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর বাসষ্ট্যানের পাশে ‘রংধনু আবাসিক হোটেল কক্ষে তুলে এবং রাতভর তাকে ধর্ষণ করে।

এরপর গত রোববার (৮ জানুয়ারি) রাত ১১টায় দেবীদ্বার উপজেলার সংচাইল গ্রামের আজাদ মেম্বার (আমজাদ হোসেন)’র বাড়ির একটি কক্ষে রেখে আবারো ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় লোকজন জানতে পেরে গত সোমবার (৯ জানুয়ারি) রাত ১ টায় ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে ধর্ষকসহ তার মেয়েকে উদ্ধার করে। এ ঘটনায় ভিক্টিমের মা’ বাদী হয়ে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং- ০৪, তারিখ ১০/০১/২০২৩ইং।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বলেন, উভয় ঘটনায় মামলা হয়েছে, মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে কোর্ট হাজতে চালান করা হয়েছে। ভিক্টিম দুই কিশোরীকেও ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: