আমি এখানে কাজ করার জন্য এসেছি: নবনিযুক্ত ট্রেজারার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ১০:৩৬ পিএম

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মোঃ মোবারক হোসেন যোগদান করেছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১০.৩০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভাইস-চ্যান্সেলরের অফিস কক্ষে তিনি যোগদান পত্রে স্বাক্ষর করেন।

নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. মোঃ মোবারক হোসেন "বঙ্গবন্ধুর জন্মস্থানে বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েও এমন করুণ অবস্থা দেখে একজন মুক্তিযুদ্ধা হিসাবে আমি হতাশ। এটা প্রত্যাশিত নয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি দেয়া উচিত। আমি এখানে কাজ করার জন্য এসেছি। যতদিন আছি আমি বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে কাজ করে যাবো।"

যোগদান পত্রে স্বাক্ষর শেষে বেলা ১১.৩০ টায় তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়া পাঠ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী সমিতি ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরবর্তীতে তিনি জাতির পিতার সমাধিসৌধের পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: