রৌমারীতে হস্ত ও কুটির শিল্প মেলার শুভ উদ্ধোধন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৩৪ পিএম

আবু সাইদ, রৌমারী (কুড়িগ্রাম) থেকে: রৌমারী বাজার বণিক সমিতির আয়োজনের মাস ব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকাল ৪ টার দিকে রৌমারী ফায়ারসার্ভিস অফিস সংলগ্ন এক মাঠ এ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন।

এসময় উপস্থিত ছিলেন, এবিএম সরোয়ার রাব্বি, উপজেলা নির্বাহ অফিসার (ভারপ্রাপ্ত), আবু হোরায়রা প্রধান শিক্ষক ও সাধারণ সম্পাদক রৌমারী উপজেলা আওয়ামীলীগ, প্রদীপ সাহা সভাপতি রৌমারী বাজার বণিক সমিতি, এসএমএ মতিন সাংগঠনিক সম্পাদক রৌমারী উপজেলা আওয়ামীলীগ, সাখাওয়াত হোসেন সবুজ সভাপতি যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগ সহ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী বলেন, সীমান্ত ঘেষা চরাঞ্চল, স্বাধীনতার মুক্তাঞ্চল রৌমারীতে এই প্রথম বিনোদনের জন্য মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা আয়োজন করেছে। এই আয়োজক কমিটিকে রৌমারী বাসীর পক্ষ থেকে জানাই রক্তিম শুভেচ্ছা।

মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলাসহ সার্কাস প্রদর্শনী, শিশুদের জন্য রয়েছে বিভিন্ন রাইডের ব্যবস্থা। মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা ও সার্কাস প্রদর্শনী চলবে প্রতিদিন বেলা ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: