শ্যামনগরে প্রশাসনের সহযোগিতায় বন্ধ হলো অবৈধ বালু উত্তোলন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ১০:২১ পিএম

জি এম মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পদ্মাপুকুর ইউনিয়নের বি কে মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অবৈধ বালু উত্তোলন বন্ধ করলো উপজেলা প্রশাসন।

বুধবার (১১ জানুয়ারি) দুপুর সাড়ে বারোটায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামানের নির্দেশনায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা এই কার্যক্রম বন্ধ করেন। পেশাদার বালু ব্যবসায়ী মোঃ রহিম হোসেন গত তিন দিন যাবত চিংড়ি চাষের ঘের থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করে স্থানীয় ইউপি সদস্য লিয়াকাত হোসেন খোকনের নির্দিষ্ট একটি জায়গা ভরাট করছিল।

বিষয়টি স্থানীয়রা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান কে জানালে তিনি তাৎক্ষণিকভাবে ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও তার সহযোগীদের দিয়ে অবৈধ বালু উত্তোলন বন্ধ করে দেন। একই সাথে বালু উত্তোলন করা সরঞ্জাম জব্দ করে ইউপি চেয়ারম্যান আমজাদুল ইসলামের কাছে জিম্মায় দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন ইউনিয়ন ভূমি কর্মকর্তা তপন কুমার।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান জানান উপজেলার কোথাও অবৈধভাবে বালু উত্তোলন করা হলে সঙ্গে সঙ্গে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: