বাবার মোটরসাইকেল থেকে পড়ে গেল মেয়ে, চাপা দিলো ট্রাক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩, ১২:২০ এএম

ময়মনসিংহে বাবার মোটরসাইকেলের পেছন থেকে পড়ে ট্রাকচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম তোবা আক্তার (১৬)। আজ বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে নগরীর চায়না মোড় ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার লিটন মিয়ার মেয়ে। এ বছর এসএসসি পাস করেছেন তোবা। পুলিশ সূত্রে জানা যায়, লিটন মিয়া তার মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে ময়মনসিংহ থেকে কলমাকান্দা বাড়িতে যাচ্ছিলেন। পথে চায়না মোড় ব্রিজে ওঠার সময় মোটরসাইকেলের পেছন থেকে তোবা পড়ে যায়। একইসঙ্গে তোবার বাবাও মোটরসাইকেল নিয়ে পড়ে যান। এ সময় পিছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তোবা। তবে তার বাবা কোনো আঘাত পাননি।

কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: