রহনপুরে ১০ দফা দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০৬:২৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ১০ দফা দাবি ও বিদ্যুৎতের মূল্য কমানোর দাবিতে এবং বিএনপি নেতা বাইরুল ইসলাম ও যুবদল নেতা আবদুল্লাহ সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলা সংলগ্ন বিএনপির অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল গোমস্তাপুর উপজেলা শাখা ও রহনপুর পৌর শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। রহনপুর পৌর বিএনপির আহ্বায়ক এনায়েত করিম তোকির সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন রহনপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাদেক হোসেন,৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাঈল হোসেন, বিএনপি নেতা জুয়েল, আফাজুর রহমান আফাজ, ছাত্রদল নেতা আজিজুল হক, মুরসালিন, জাইদুল ইসলাম, শুভ প্রমূখ।

সভায় বক্তারা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি সহ গোমস্তাপুর উপজেলা বিএনপির আহ্বায়ক বাইরুল ইসলাম ও যুবদল নেতা আবদুল্লাহ সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: