অসহায় মানুষের জন্য শীতবস্ত্র নিয়ে মাঠে নেমেছে: লক্ষ্মীপুর জেলা পুলিশ

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০৮:৪৪ পিএম

ছিন্নমূল ও ভাসমান জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র (কম্বল) নিয়ে মাঠে নেমেছেন লক্ষ্মীপুর জেলা পুলিশ। সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার মজুচৌধুরী হাট এলাকায় ‘মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতন স্কুল’ সংলগ্ন বসবাসরত ছিন্নমূল ও ভাসমান মানুষগুলোর মাঝে প্রায় চার শতাধিক শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র (কম্বল) পেয়ে অসহায় মানুষ-গুলোর মুখে আনন্দের চাপ দেখা গেছে। মানতা জনগোষ্ঠীরা জানান, শীতে আর কেউ আমাদের একটি কম্বল দেয়নি। আল্লাহ এসপি স্যারকে বাঁচিয়ে রাখুক। অনেক ভালো মানুষ, নিজেই নৌকায় চড়ে আমাদের কাছে এসে হাতে-হাতে কম্বল দিয়েছেন।

শীতবস্ত্র কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপারের সহধর্মিণী ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী সেলিনা মাহফুজ, ডিআইও-১ একেএম আজিজুর রহমান মিয়া, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন প্রবীর কুমার দাস ও লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোসলেহ উদ্দিন।

জানতে চাইলে, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, হাঁড় কাপানো শীতে কষ্ট হচ্ছে ভাসমান নাগরিকদের। শীতে নদীর পাড়ে ছিন্নমূল মানুষগুলো কাঁপছে। আমার সহধর্মিণীর অনুপ্রেরণায় ও কেন্দ্রীয় পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীর দিকনির্দেশনায় আমরা জেলা পুলিশ নদীতে বসবাসরত ও অসহায় মানুষের জন্য এ শীতবস্ত্র কম্বল বিতরণ করি। বাংলাদেশ পুলিশ বাহিনীর দেশের প্রতিটি মানবিক কাজে সবার আগে এগিয়ে আসে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: