ডিভোর্স নিয়ে নচিকেতার স্ট্যাটাস

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ০২:৪০ পিএম

দুই বাংলার অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। হঠাৎ করেই ডিভোর্স নিয়ে আলোচনায় এই সংগীতশিল্পী। সোমবার (১৭ জানুয়ারি) রাতে হঠাৎই রহস্যময় পোস্ট করেন তিনি। ফেসবুকে লিখলেন, ‘যাঃ! অবশেষে ডিভোর্স হয়েই গেল!’ আর তারপর থেকে বিষয়টা নিয়ে বেশ চিন্তিত নেটিজেনরা।

কমেন্ট সেকশনে চোখ রাখলেই দেখা যাবে, দুটো প্রশ্ন ঘোরাফেরা করছে সবার মুখে। তবে কি নচিকেতাও বিয়ে ভাঙার দিকে এগোলো? নাকি নতুন কোনও অ্যালবামের প্রোমোশনের মার্কেটিং? তবে ভারতীয় গণমাধ্যমকে নচিকেতা বিষয়টি নিয়ে কিছুই খোলাসা করেননি। শুধু বলেছে ‘বিষয়টা একান্তই ব্যক্তিগত’।

নচিকেতার গানের কথায় বারবার এসেছে নারীদের নাম। কখনও রাজশ্রী তো কখনও পৌলমী আবার কখনও শতাব্দী। স্ত্রী সুমিতা নচিকেতার কলেজ জীবনের বন্ধু। বিবাহিত জীবনে সেরকম কোনও গোলমালের খবরও সামনে আসেনি কখনও। একদম শুরুর সময় থেকে নচিকেতার ‘সহযোদ্ধাও’। তাদের একমাত্র মেয়ে ধানসিঁড়ি পড়াশোনা শেষ করে প্লে ব্যাক শুরু করেছেন। বাবার দেখানো পথে হেঁটেছেন।

কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘মনে তো হচ্ছে নতুন কোনও অ্যালবাম আসছে তোমার। আমরা নচিকেতা-ভক্তরা খুব উত্তেজিত।’ দ্বিতীয়জন লিখলেন, ‘দাদা তুমি অন্তত ডিভোর্স নিও না। আমরা খুব কষ্ট পাব।’ তবে কমেন্ট সেকশন থেকেই খোলসা হল ‘পেসমেকার’ নামে একটি অ্যালবাম আসার কথা রয়েছে। আর সেই গানের একটি পংক্তিতেই আছে ‘ডিভোর্স’ কথাটা।

একইসঙ্গে নচিকেতার হাত ধরে আসছে বড় চমকও। তার লেখা গল্প নিয়ে ছবির কাজ শুরু করতে চলেছেন রানা সরকার। সেই ছবিতে তিনি গায়ক নচিকেতা চক্রবর্তী হিসেবে অভিনয়ও করবেন। যদিও নচিকেতা জানিয়েছেন গানের মতো এখানে নীলাঞ্জনার বিচ্ছেদ নাও দেখানো হতে পারে। হয়তো সিনেমার শেষে সে পেয়েই যেতে পারেন মনের মতো কাউকে। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: