ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসা করানো হলো না লিমার

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ০৬:৪৫ পিএম

লুৎফুন্নাহর লিমার মা মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। হঠাৎ সোমবার রাতে মা জাহানারা বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বরিশাল থেকে অ্যাম্বুলেন্স যোগে রওনা দেন লিমা। লিমার সঙ্গে ছিলেন তার বাবার মামাতো ভাইয়ের ছেলে দশমিনা উপজেলার ফজলে রাব্বি (২৮) ও তার আরও এক স্বজন দৈনিক নবচেতনার বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক মাসুদ রানা (৪০)।ভাগ্যের নির্মম পরিহাস মাকে আর চিকিৎসা করানো হলো না।

গতকাল সোমবার দিবাগত রাতে শরীয়তপুরের জাজিরার নাওডোবা এলাকায় লিমা ও তার আত্মীয়দের বহনকারী অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে লিমা, তার মা জাহানারা, রাব্বি ও মাসুদ রানা নিহত হন। নিহতদের তালিকায় রয়েছেন অ্যাম্বুলেন্সের চালক ঢাকার বাসিন্দা জিলানী (২৮) ও তার সহকারী রবিউল (২৬)।

লিমার বড় চাচা আবদুল আজিজ মল্লিক বলেন, আমার সঙ্গে তাদের কোনো যোগাযোগ হয়নি। তবে আমার ছেলের সঙ্গে রাতে তাদের যোগাযোগ হয়েছে। ছেলেকে লিমা শুধু জানিয়েছিলো মা (জাহানারা) অনেক অসুস্থ তাকে নিয়ে ঢাকায় যাচ্ছি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, ‘শরীয়তপুরে বাউফলের দুইজন নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। সব আইনি প্রক্রিয়া সম্পন্ন করবে শরীয়তপুর থানা পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: