গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয়ের নতুন ভবনের ভিত্তি স্থাপন

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ১১:০১ পিএম

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে প্রায় ২৮ কোটি টাকা ব্যয়ে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয়ের একটি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ভিত্তি পাওয়া এক তলা বিশিষ্ট এই ভবনে থাকবে দুটি বেইজমেন্ট। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে টঙ্গী পৌরসভা স্হাপনের মাধ্যমে টঙ্গী এলাকার মানুষের জন্য সর্বপ্রথম নাগরিক সুবিধা নিশ্চিত করেছিলেন।

এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পৃষ্ঠপোষকতা ও আর্থিক সহায়তায় আজ দৃষ্টিনন্দন এ ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন করা হলো। যা এ এলাকায় বসবাসরত জনগণের নাগরিক সেবা প্রদানে অনন্য ভূমিকা পালন করবে। মাননীয় প্রধানমন্ত্রীর কারনেই আজ স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফূলী টানেল আজ দৃশ্যমান বাস্তবতা। শুধু তাই নয় সম্ভবত পৃথিবীর কোথাও সরকারি অর্থায়নে মডেল মসজিদ তৈরী করা হয়নি কিন্তু আজ বাংলাদেশে দৃষ্টিনন্দন মসজিদ তৈরী হচ্ছে। সবকিছুই সম্ভব হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও ঐকান্তিক সদিচ্ছার কারণে।

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউল্যাহ মন্ডলসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এছাড়াও গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আব্দুল হান্নান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মজিবুর রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি আর সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: