সিলেটে আবাসিক হোটেলে প্রেমিকার লাশ

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ০৮:১৭ পিএম

সিলেটের দক্ষিণ সুরমায় বাইপাস সড়কের মোমিনখলা এলাকার শাপলা আবাসিক হোটেল থেকে নিলীমা বেগম লিলি (২০) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে দক্ষিণ সুরমা থানা পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। এদিকে সুনামগঞ্জে পৌর শহরের হাজীপাড়া এলাকায় প্রতিবন্ধী মেয়েকে (২২) ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার অভিযোগে মাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আছিয়া বেগম (৫৫) নামের ওই মাকে আটক করেছে পুলিশ।

লিলি হোটেল মালিক জহির মিয়ার প্রেমিকা বলে পুলিশ জানিয়েছে। ওই নারী সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে। দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার জানিয়েছেন, মেয়েটির সঙ্গে হোটেল মালিক জহিরের সম্পর্ক রয়েছে। তিনি প্রায়ই সেখানে আসতেন। আজ দুপুরে হোটেল কর্মচারীদের তথ্যের ভিত্তিতে দ্বিতীয় তলার ১০৫ নম্বর কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, শাপলা আবাসিক হোটেলের মালিক জহিরের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ দীর্ঘদিনের। প্রায়ই ওই হোটেলে অভিযান চালিয়ে নারী ও পুরুষদের আপত্তিকর অবস্থায় আটক করেছে পুলিশ।

সুনামগঞ্জে পৌর শহরের হাজীপাড়া এলাকায় প্রতিবন্ধী মেয়েকে (২২) ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার অভিযোগে মাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আছিয়া বেগম (৫৫) নামের ওই মাকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ এহশান শাহ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আজ বুধবার সকাল সাড়ে সাতটায় শহরের হাজীপাড়া আবাসিক এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। মাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে বলে জানান পুলিশ সুপার। প্রতিবন্ধী মেয়েটির বাবা সম্প্রতি করোনায় মারা গেছেন বলে এলাকাবাসী জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: