ফরিদপুরে ৬৪ কেজি গাঁজাসহ নারী আটক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৮:১০ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের একটি বাড়ি থেকে ৬৪ কেজি গাজা উদ্ধার করেছে পুলিশ। যার বর্তমান বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। এই সময় মাহিনুর বেগমকে (২৮) আটক করে ভাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এসময় পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূইয়া, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম, ডিবির ওসি মোহাম্মদ মামুনুর রশীদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. শাহজাহান জানান, বুধবার বিকেলে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের আল-আমিন ভূইয়ার বাড়িতে অভিযান চালায় ভাংগা থানা পুলিশ।

এসময় তার বাড়ি চৌচালা টিনের ঘরে তল্লাশি তালিয়ে কাঠের পাটাতনের উপর থেকে একটি প্লাস্টিক বস্তায় ১০ কেজি, ২টি পাটের বস্তায় ৪৭ কেজি ও একটি কালো রং এর ট্রাভেল ব্যাগ থেকে ৭ কেজি করে মোট ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া আল আমিন এর স্ত্রী মাহিনুর বেগমকে আটক করে পুলিশ।

এই মাদক ব্যবসার সাথে জড়িত আসামী আজিজুল ভূইয়ার ছেলে আল আমিন ভুইয়া ও মৃত আলী ভূইয়ার ছেলে শেরে ভুইয়া পলাতক ছিল বলে জানান পুলিশ। পলাতক মাদক ব্যবসায়ীদের আটকের চেষ্টা চলছে।

ভাঙ্গা সার্কেল মো: হেলাল উদ্দিন ভূইয়া জানান, তাদের বিরুদ্ধে ভাংগা থানার উপ-পরিদর্শক (এস.আই) অমিয় মজুমদার বাদী হয়ে ওই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(গ)/৪১ ধারায় মামলা করা হয়। বৃহস্পতিবার দুপুরে আটককৃত ঐ নারীকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: