সরিষাবাড়ীতে শহীদ জিয়ার ৮৭ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৮:১১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে মহান স্বাধীনতার ঘোষক, বিএনপি'র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৮৭ তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা বিএনপি। বৃহঃবার (১৯ জানুয়ারি) বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আজিম উদ্দিন আহমেদএর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য গোলাম রব্বানী লেকু, উপজেলা বিএনপির সদস্য অধ্যাপক আমিমুল এহসান শাহীন, চানু, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রানা চপল প্রমূখ। আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান মিলন। দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আত্মার মাগফিরাত কামনায় ও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনায় কোরআনখানি ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা শেষে বিএনপির নেতাকর্মীরা কেক কেটে শহীদ জিয়ার জন্মদিন উৎযাপন করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: