রুমিন ফারহানাকে প্রতিহতের ঘোষণা

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৫:৩৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনের উপনির্বাচনের সময় কোনো এলাকায় বিএনপি নেত্রী রুমিন ফারহানা আসলে তাকে প্রতিহত করা হবে বলে ঘোষণা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। আজ শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৩টায় আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক দলীয় সভা শেষে তিনি এ সিদ্ধান্তের কথা জানান।

মামুন সরকার জানান, রুমিন ফারহানা সম্প্রতি আশুগঞ্জে এসে নির্বাচন প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন। তাই আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ রক্ষা এবং বিএনপি-জামাতের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা প্রতিহত করতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছি।তিনি আরও বলেন, রুমিন ফারহানা যেহেতু তার দলের নেতাকর্মীদের উসকে দিয়েছেন। তাই উপনির্বাচনের সময় তিনি সরাইল বা আশুগঞ্জে আসলে তাকে প্রতিহত করা হবে।

প্রসঙ্গত, ২০১৮ সালের নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী আব্দুস সাত্তার ভূঁইয়া এই আসন থেকে বিজয়ী হয়েছিলেন। তবে, গত ১১ ডিসেম্বর তিনি সংসদ সদস্য থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। তবে, এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আবারও অংশ নিতে যাচ্ছেন বিএনপি থেকে বহিষ্কার হওয়া আব্দুস সাত্তার। আব্দুস সাত্তারের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন জাতীয় পার্টির আব্দুল হামিদ ভাসানী, জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল ও আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: