ছোট্ট পাখিটিকে নিয়ে সিনেমা দেখতে যাবো: পরীমনি

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৫:৫২ পিএম

আগামী শুক্রবার ( ২০ জানুয়ারি) সারাদেশে একযোগে মুক্তি পেয়েছে  চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরিমণি অভিনীত আলোচিত সিনেমা “অ্যাডভেঞ্চার অব সুন্দরবন”। ড. মুহম্মদ জাফর ইকবালের “রাতুলের রাত রাতুলের দিন” উপন্যাস থেকে নির্মিত শিশুতোষ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। সিনেমাটি নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই চিত্রনাকিয়া  পরীমনি। তার মা হওয়ার পর প্রথম সিনেমা মুক্তি পেল।তাই ছেলে রাজ্যকে নিয়েই সিনেমা দেখতে যাবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে চিত্রনায়িকা পরীমনি জানান, আমি মা হওয়ার পর প্রথম যে সিনেমাটা মুক্তি পাচ্ছে সেটা শিশুতোষ। এটা ভেবে খুবই ভালো লাগছে। আরও ভালো লাগার বিষয় হলো, প্রথম শো দেখতে একঝাঁক ছোট্ট পাখি কাল সিনেমা দেখতে হলে আসবে। আমিও আমার ছোট্ট পাখিটাকে নিয়ে যাব। দর্শকদের উদ্দেশে নায়িকা বলেন, আপনারা সবাই আপনাদের ছোট্ট পাখিদের নিয়ে আসবেন।

উল্লেখ্য, ছবিটির প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন পরীমনি। নির্মাতাসহ শিশুদের নিয়ে ছুটে গেছেন বিভিন্ন স্কুলে। বৃহস্পতিবার তার ফেসবুকে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে লেখেন, আমাদের দেশে শিশু কিশোরদের জন্য সিনেমা হয় হাতে গোনা কয়েকটা। পরিবার নিয়ে বের হলে দিনের শেষে ওই এক খাবার দোকান! আপনার পুরো ফ্যামিলিকে এন্টারটেইন করতে আমরা আসছি শুক্রবার।”

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: