স্পেনের জেলে আলভেস, চুক্তি বাতিল করল তার ক্লাব

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৩:২৯ পিএম

ব্রাজিলিয়ান ফুটবল তারকা দানি আলভেজকে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।স্পেনে পুলিশের হাতে স্থানীয় সময় শুক্রবার সকালে তিনি গ্রেফতার হন। ওই তরুণীর অভিযোগ, বার্সেলোনা কিংবদন্তি আলভেজ গত ৩০ ডিসেম্বর একটি নৈশ ক্লাবে অনুমতি ছাড়াই তার অন্তর্বাসের ভেতরে হাত ঢুকিয়ে দেন আলভেস। পরবর্তীতে ওই দিনই সাবেক এই বার্সা ডিফেন্ডারকে কাতালুনিয়ার এক আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিচারক আলভেসের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আর এই রায়ের পরেই ক্লাব ফুটবলের কিংবদন্তি এই রাইটব্যাকের সঙ্গে চুক্তি বাতিল করেছে আলভেসের বর্তমান ক্লাব পুমাস। মেক্সিকান এই ক্লাবটি এক বিবৃতির মাধ্যমে ব্রাজিলের ৩৯ বছর বয়সী তারকা এই ডিফেন্ডারের সঙ্গে চুক্তি বাতিল করার বিষয়টি জানিয়েছে। আলভেসের সঙ্গে সঙ্গে চুক্তি বাতিলের বিষয়ে পুমাসের সভাপতি লিওপোলদো সিলভা জানান, ‘ক্লাবের চেতনা ও মূল্যবোধের বিপক্ষে যায়—এমন কোনো কাজ ক্লাবের কোনো ফুটবলাররা করলে তা মেনে নেওয়া হবে না।’

এর আগে, গত বছর জুলাইয়ে পুমাসে যোগ দেন দানি আলভেস। সর্বশেষ গত ৮ জানুয়ারি পর্যন্ত ক্লাবটির হয়ে ১৩টি ম্যাচে মাঠে নামেন এই ব্রাজিলিয়ান। এসময় কোনো গোল করতে না পারলেও ৫টি গোলে সহায়তা করেছিলেন তিনি। পুমাসের সঙ্গে ২০২৩ সালের জুন পর্যন্ত আলভেসের চুক্তি ছিল।এদিকে শুক্রবার (২০ জানুয়ারি) সকালে স্পেনের বার্সেলোনার মোসোস দি’এসকুয়াদ্রা দে লেস পুলিশ স্টেশনে যৌন হয়রানির অভিযোগের প্রেক্ষিতে পুলিশের কাছে সাক্ষ্য দিতে যান সেলেসাও তারকা। সেখানেই তাকে গ্রেপ্তার করে স্প্যানিশ পুলিশ।

উল্লেখ্য, স্প্যানিশ ক্লাব বার্সায় দুই ধাপে খেলা আলভেস পুমাসের আগে জুভেন্টাস ও পিএসজির হয়েও মাঠ মাতিয়েছিলেন। ২০০৬ সাল থেকে ব্রাজিলের জার্সিতে খেলা ৩৯ বছর বয়সী এই ডিফেন্ডার আন্তর্জাতিক ও ক্লাব ক্যারিয়ার মিলিয়ে রেকর্ড গড়া সর্বোচ্চ ৪৩টি শিরোপা জিতেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: