সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের অপসারণের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৪:২১ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপমা ফারিসার অপসারণ এবং মাদক সেবীদের গ্রেফতারের দাবীতে নাগরিক কমিটির আয়োজনে মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী পৌরসভার সামনে প্রধান সড়কে সরিষাবাড়ী নাগরিক কমিটি সরিষাবাড়ী-ভূয়াপুর মহাসড়কে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করে। পরে একটি ঝাড়ু মিছিল পৌরসভার সামনে থেকে বের হয়ে সরিষাবাড়ী কলেজ রোড়, মুক্তিযোদ্ধা সংসদ হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির সামনে এসে মানববন্ধন করে।

পৌরসভা কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে ইউএনও কে অবসারণ দাবি করে বক্তব্য দেন সরিষাবাড়ী নাগরিক কমিটির আহ্বায়ক এডভোকেট শহীদুল ইসলাম, নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল মাষ্টার, পোগলদীঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামস উদ্দিন, ডোয়াইল ইউপি সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন রতন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলআমিন হোসাইন শিবলু, সহ সভাপতি আরিফুল ইসলাম, আবির হোসেন, ছাত্রনেতা মারুফ, আমজাদ হোসেন প্রমূখ। সরিষাবাড়ী নাগরিক কমিটির কর্মসূচীতে বক্তারা সরিষাবাড়ী মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনকালে এমপি সমর্থকদের হামলার ঘটনায় প্রকল্পের ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান জনিসহ ৪জন আহত হয়।

বক্তারা মাসুদুর রহমান জনি’র দায়েরকৃত মামলার আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে এ উপজেলাকে মাদকমুক্ত ঘোষনার দাবী করেন। এ ছাড়াও ক্ষমতার অপব্যবহারকারী, দূর্নীতিবাজ উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার অপসারণের দাবি করেন সরিষাবাড়ী নাগরিক কমিটি। কর্মসূচীতে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: